ব্রেকিং নিউজ

এফআর টাওয়ারে আগুন: প্রতিবেদন ১৬ এপ্রিল

news-details
আইন-আদালত

আমাদের প্রতিবেদক : 

বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে।  আগামী ১৬ এপ্রিল নতুন তারিখ ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (১২ মার্চ) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল।  কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক জালাল উদ্দিন প্রতিবেদন দাখিল করতে পারেননি।  এজন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করে দেন।

মামলাটিতে ভবনটির বর্ধিত অংশের মালিক বিএনপি নেতা তাসভিরুল ইসলাম, ভবনের জমির মালিক প্রকৌশলী এস এম এইচ আই ফারুক এবং রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান ওরফে মুকুল জামিনে রয়েছেন।

গত বছরের ২৮ মার্চ বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের পাশের ১৭১ নম্বর সড়কে ফারুক রূপায়ন (এফআর) টাওয়ারে ভয়াবহ আগুনের ঘটনায় ঘটনাস্থলে ২৫ জন ও হাসপাতালে ১ জন নিহত হন।  ওই ঘটনায় আহত হন ৭৩ জন।  এছাড়া একই

ঘটনায় আহত হয়ে ফ্যায়ারম্যান সোহেল রানাও মারা যান।  ওই ঘটনায় বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) মিল্টন দত্ত গত ৩০ মার্চ বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় ওই দুই আসামিসহ রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান ওরফে মুকুলকে এজাহারনামীয় আসামি করা হয়। মামলায় অজ্ঞাতনামাদেরও আসামি করা হয়েছে।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।