ব্রেকিং নিউজ

শিক্ষিকার হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় মামলা

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক : 

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকার হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় মামলা হয়েছে। এ মামলার পরিপ্রেক্ষিতে গ্রেফতার করা হয়েছে বাস চালককে।

আজ বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেল সাড়ে ৫টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ওই শিক্ষিকাকে দেখতে যাওয়ার পর সাংবাদিকদের পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী এসব কথা বলেন।

এসময় তিনি ওই শিক্ষিকার পরিবারের সঙ্গে কথা বলেন। সাংবাদিকদের আইজিপি বলেন, ইনস্টিটিউটের ডাক্তাররা অনেক চেষ্টা করে তার হাত জোড়া লাগিয়েছে। এখন সে স্টেবল রয়েছে। আমি তাকে জিজ্ঞাসা করলাম আমাকে চিনতে পেরেছেন? তিনি আমাকে চিনতে পেরেছেন বলে জানালো।

এখন ওনার হাতে রক্ত চলাচল করছে এবং হাতে অনুভূতি আছে। ইনফেকশনসহ অন্য কিছু কারণে চিকিৎসকরা তাকে আরও কিছুদিন এখানে রাখবেন। চিকিৎসকরা খুব আশাবাদী তার হাত ভালোভাবে সেরে উঠবে।

তিনি আরও বলেন, এই দুর্ঘটনায় একটি মামলা হয়েছে। ড্রাইভার আটক রয়েছে। আমারা চাই সঠিকভাবে এর তদন্ত চলুক। গাফিলতিতে দুর্ঘটনাটি ঘটেছে কি-না বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

কলেজ শাখার শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শিক্ষা সফরে যাচ্ছিলেন সৈয়দা ফাহিমা। পথে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়।

এতে ফাহিমার বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ ঘটনায় অন্তত ১৫ শিক্ষার্থী আহত হয়।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।