ব্রেকিং নিউজ

এলাকাবাসী একটি সুষ্ঠু ভোটের অপেক্ষায় রয়েছে : হাজী শাহজাহান 

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক    

ঢাকা ১০ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী হাজী মো. শাহজাহান বলেছেন, ঢাকা ১০ নির্বাচনী এলাকার শান্তিপ্রিয় মানুষ একটি শান্তিপূর্ণ নির্বাচনের অপেক্ষায় রয়েছে। গণতন্ত্রের ভিতকে শক্ত করার জন্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন অপরিহার্য। সুষ্ঠু নির্বাচনের বিষয়ে আমি ভোটারদের বারবার আশ্বস্ত করলেও তাদের ভিতরে এখনও শঙ্কা রয়ে গেছে। এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ নিয়ে আমি সন্তুষ্ট। তবে নির্বাচনের দিন পর্যন্ত এ পরিবেশ থাকবে কিনা তা নিয়ে ভোটারদের মধ্যে সন্দেহ রয়েছে। তিনি বলেন, জনগণ এরশাদের স্বর্ণযুগের কথা ভুলে নাই। তারা জাতীয় পার্টিকে পুনরায় রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়। স্বাধীনতা পরবর্তীতে যত উন্নয়ন হয়েছে তার সিংহভাগই হয়েছে এরশাদের শাসনামলে। বর্তমান সরকারও দেশে অনেক উন্নয়ন করছে। এখন এর পাশাপাশি যদি সরকার অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারে তবেই জনগণের মনে আর কোনো অপ্রাপ্তি থাকবে না।

তিনি আজ রবিবার দিনব্যাপী ঢাকা ১০ নির্বাচনী এলাকার জিগাতলা কাঁচাবাজার, ধোপাপাড়া, সাতমসজিদ রোড, গজমহল, মিতালি রোড, আবাহনী মাঠ ও শংকর এলাকায়     গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। প্রচারণাকালে তিনি বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে কয়েকটি প্রচার মিছিলে অংশ নেন দুটি পথসভায় বক্তব্য রাখেন।             
 

এসময় তার সাথে জাতীয় পার্টির শিল্প বিষয়ক সম্পাদক ইসহাক ভূইয়া, মহানগর নেতা এমএ সাঈদ, ইস্কান্দার মোল্লা, শাহ আলম দেওয়ান, হাজী সাব্বির, অপু সিকদার, জাকির হোসেন মল্লিক, খায়রুল আলম, শওকত হোসেন, দু্র্জয় ফরাজী, আবুল হোসেনসহ স্থানীয় জাপার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।