ব্রেকিং নিউজ

শারীরিক অবস্থা স্থিতিশীল, নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক আরিফুল

news-details
দেশজুড়ে

কুড়িগ্রাম প্রতিনিধি

হাসপাতালের বেডে শুয়ে শারীরিক সমস্যা ও মানসিক যন্ত্রণায় সময় কাটছে জেলা প্রশাসনের মোবাইল কোর্টে নির্যাতনের শিকার সাংবাদিক আরিফুল ইসলাম রিগানের।

অজানা আশংকা কাজ করছে তার ভেতরে। ভুগছেন নিরাপত্তাহীনতায়। পাশে রয়েছেন স্ত্রী ও দুই শিশু সন্তানসহ স্বজনরা। তারা সেবা-শুশ্রূষার পাশাপাশি যোগাচ্ছেন মানসিক শক্তি।

চিকিৎসায় তার শারীরিক সমস্যার অনেকটা উন্নতি হয়েছে। হাসপাতালের চিকিৎসক তার শারীরিক সুস্থতার জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে চালাচ্ছেন চিকিৎসা।

সাংবাদিক আরিফুল ইসলাম রিগান জানান, রোববার হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর ওষুধপত্র খাওয়ার পর এখন কিছুটা শারীরিক উন্নতি হয়েছে তার। তিনি ধন্যবাদ জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রীর প্রতি। পাশাপাশি তার নির্যাতনের ও জেল জরিমানার পর কুড়িগ্রামবাসী, সারা দেশের বিভিন্ন প্রান্তের মানুষ যারা তার পাশে দাঁড়িয়েছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

তার স্ত্রী নিতু জানান, তিনি প্রধানমন্ত্রীর কাছে তার স্বামীকে নির্যাতনকারী সবার শাস্তি দাবি করেন। তার স্বামীর জন্য ন্যায়বিচার দাবি করেন। পাশাপাশি স্বামী-সন্তানসহ তার পরিবারের নিরাপত্তার দাবি জানান।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. রেদওয়ান ফেরদৌস সজীব জানান, সাংবাদিক আরিফুলের স্বাস্থ্যগত সমস্যা আপাতত নেই। তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

এ দিকে আরিফুলকে নির্যাতনকারী আরডিসি নাজিমউদ্দীন, সহকারী কমিশনার রিন্টু বিকাশ চাকমা ও সহকারী কমিশনার এসএম রাহাতুল ইসলামকে কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মস্থল থেকে প্রত্যাহার করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

এ ছাড়া সাংবাদিক আরিফুলের ওপর নির্যাতনের প্রতিবাদে এবং নির্যাতনকারীদের শাস্তির দাবিতে কুড়িগ্রাম শহর ও দেশের বিভিন্ন জেলা-উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের খবর পাওয়া গেছে।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।