ইলিয়াস আলীকে ফিরে পেতে ৩ দিনের কর্মসূচি

news-details
রাজনীতি

।। নিজস্ব প্রতিবেদক ।।

‘নিখোঁজ’ বিএনপি নেতা এম ইলিয়াস আলীকে ফিরে পেতে তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামীকাল ১৭ এপ্রিল ইলিয়াস আলী ‘নিখোঁজ’ হওয়ার সাত বছর পূর্তি হবে।

২০১২ সালের ১৭ এপ্রিল রাজধানীর বনানী থেকে চালক আনছার আলীসহ নিখোঁজ হন কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলী। এর পর থেকে নিখোঁজ প্রিয় নেতার সন্ধান দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে বিএনপি। প্রিয় নেতাকে ফিরে পেতে এখনও আশায় দিন কাটছে সিলেট বিএনপির নেতাকর্মীদের। ১৭ এপ্রিল ঘিরে প্রতি বছর বিশেষ কর্মসূচি পালন করে বিএনপি।

এবার ঘোষিত কর্মসূচি অনুযায়ী ১৭ এপ্রিল বাদ আসর হজরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং ১৮ এপ্রিল দুপুর ১২টায় সিলেট জেলা প্রশাসকের মাধ্যমে সরকার বরাবর ইলিয়াস আলীসহ গুম হওয়া নেতাকর্মীদের ফেরত পাওয়ার দাবিতে স্মারকলিপি দেয়া হবে। এ ছাড়া আগামী ২৯ এপ্রিল বিকাল ৩টায় নগরীর মিরের ময়দানে লা-রোজ হোটেলের কনফারেন্স হলে ‘গুমের অপরাজনীতি ও বর্তমান বাংলাদেশ’ শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত হবে।

আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরীসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা।

তিন দিনব্যাপী এ কর্মসূচিতে বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের সব নেতাকর্মীকে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবদুল কাহির চৌধুরী ও সাধারণ সম্পাদক আলী।

সোমবার জেলা বিএনপির সহদফতর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।