ব্রেকিং নিউজ

ঘোড়াঘাটে ৭৪ প্রবাসীর বাড়িতে লাল পতাকা

news-details
দেশজুড়ে

হিলি (দিনাজপুর) প্রতিনিধি : 

করোনাভাইরাস সংক্রমণের বিষয়ে জনগণকে সতর্ক করতে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় ৭৪ জন প্রবাসী ব্যক্তির বাড়িতে লাল পতাকা টাঙিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (২৩ মার্চ) ঘোড়াঘাটের বিভিন্ন এলাকায় গিয়ে অনেক বাড়িতে লাল পতাকা দেখা যায়।

গত কয়েক দিনে বেশ কয়েকজন ব‌্যক্তি বিদেশ থেকে ঘোড়াঘাটে ফিরেছেন। এসব ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখতে এবং স্থানীয়দের সতর্ক করতে রোববার বিকেল থেকে উপজেলা প্রশাসনের পক্ষে ঘোড়াঘাট থানা পুলিশ ও গ্রাম পুলিশের সদস্যরা তালিকা অনুযায়ী প্রতিটি প্রবাসীর বাড়িতে গিয়ে লাল পতাকা টাঙ্গিয়ে দিচ্ছেন।

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম জানান, করোনাভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে আমরা সব প্রবাসীর বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দিয়েছি। বিদেশফেরত ব্যক্তিদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে চাপ প্রয়োগ করছি। লাল পতাকা লাগানো বাড়িতে যাতায়াত না করতে এলাকাবাসীকে সচেতন করছি।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম জানান, আমরা সব বিদেশফেরত ব্যক্তির বাড়িতে যাচ্ছি। মোবাইল ফোনের মাধ্যমে নিয়মিত তাদের সাথে যোগাযোগ করছি। তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে অনুরোধ করছি। স্থানীয় জনপ্রতিনিধি ও প্রযুক্তির মাধ্যমে তাদের কার্যক্রম ও গতিবিধি পর্যবেক্ষণ করা হচ্ছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।