জর্জিনাকেই বিয়ে করছেন রোনালদো

news-details

পর্তুগাল ও রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো তার দীর্ঘদিনের পুরনো বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে বিয়ে করতে চলেছেন। পর্তুগালের অন্যতম জনপ্রিয় পত্রিকা ‘করিও দা মানহা

পর্তুগাল ও রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো তার দীর্ঘদিনের পুরনো বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে বিয়ে করতে চলেছেন। 

পর্তুগালের অন্যতম জনপ্রিয় পত্রিকা ‘করিও দা মানহা’ এ খবর করে জানিয়েছে, রোনালদো নিজেই নাকি জর্জিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এবং তাতে নাকি জর্জিনা সম্মতি প্রদানের সাথে সাথেই তারা আংটি বদলের কাজটিও সেরে ফেলেছেন।

ইংলিশ গণমাধ্যম ‘দ্য সান’ তো তাদের আংটি বদলের ছবি ছাপিয়ে তাদের প্রকাশিত খবরে দাবি করেছে, রোনালদো ও তার দুই সন্তানের মা জর্জিনাকে নিয়ে বিয়ের জন্য পোশাক পছন্দ করা শুরু করেছেন।

ছবিতে দেখা যায়, লন্ডনে একটি রেস্টুরেন্টে ডিনার ডেটে আছেন রোনালদো ও তার স্প্যানিশ বান্ধবী। এ সময় দুজনের হাতে একই রকম আংটিও দেখা গেছে। যাতে আর কারোর বুঝতে বাকি নেই যে তারা সম্পর্ককে স্থায়ী রূপ দিতে বিয়ের পথেই হাঁটছেন। যদিও রোনালদো নিজে এখনো বিয়ের চূড়ান্ত তারিখ প্রকাশ করেননি। 

রোনালদোর মা মারিয়া ডোলোরেস আভিয়েরোও নাকি তার ছেলের বান্ধবীকে পুত্রবধূ হিসেবে উপযুক্ত মনে করছেন বলে সংবাদমাধ্যমকে নিজেই জানিয়েছেন। আর মায়ের পছন্দকে প্রাধান্য দিতেই নাকি অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন চার সন্তানের জনক সিআর সেভেন!