ব্রেকিং নিউজ

সাংবাদিক উজ্জ্বলের বাবা আলহাজ্ব মাহতাব উদ্দিন আহম্মেদ আর নেই

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক

ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরামের (পিজেএফ) সাধারণ সম্পাদক ও আরটিভির সিনিয়র নিউজরুম এডিটর সাইখুল ইসলাম উজ্জ্বল এর বাবা আলহাজ্ব মাহতাব উদ্দিন আহম্মেদ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। 

গতকাল বৃহস্পতিবার ( ২৬ মার্চ) হৃদরোগে আক্রান্ত হয়ে জাতীয় হৃদরোগ ইন্সিটিউট হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি নিকট আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আলহাজ্ব মাহতাব উদ্দিন আহম্মেদ গলাচিপা পলিটেকনিক ইন্সিটিটিউটের প্রতিষ্ঠাতা সভাপতি ও পাক্ষিক আলোচিত খবরের উপদেষ্টা মন্ডলির সভাপতি, চাঁদপুরা এবিসি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক ছিলেন।   

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ইচাদী গ্রামে নিজ বাসভবনের সামনে আজ বাদ আসর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে এই শিক্ষানুরাগীর।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন পটুয়াখালী জার্নালিস্টস ফোরামের (পিজেএফ) সভাপতি এ এস এম জাকির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ আনোয়ারুল হক (গাযী আনোয়ার)। সংগঠনের পক্ষে তারা এক শোক বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।