ব্রেকিং নিউজ

একটি মৃত্যুও আমাদের কাম্য নয়: প্রধানমন্ত্রী

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে কোভিড-১৯ এ এখন পর্যন্ত আটজন মারা গেছেন। আমি তাদের আত্মার শান্তি কামনা করি। আমাদের কাছে একটি মৃত্যুও কাম্য নয়।

রোববার সকাল ১০টায় গণভবন থেকে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। নভেল করোনাভাইরাস মহামারির সার্বিক পরিস্থিতি এবং তা মোকাবিলায় সরকারের গৃহীত পদক্ষেপ তুলে ধরতে সংবাদ সম্মেলন করেন প্রধানমন্ত্রী। সংবাদ সম্মেলন বাংলাদেশ টেলিভিশন ও বেতারে সরাসরি সম্প্রচার করা হয়।

তিনি বলেন, এখন পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৭০ জন। এদের মধ্যে সেরে উঠেছেন ৩০ জন। বাংলাদেশ সময়মতো যথাযথ ব্যবস্থা গ্রহণ করেছে। এর ফলে আল্লাহর রহমতে এখনও আমাদের এখানে ব্যাপক সংক্রমণ ঘটেনি এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আশার বাণী এটুকু যে সুস্থতার লক্ষণ বেশি। আমরা দেখছি মানুষ সুস্থ হচ্ছে, কাজেই এখানে খুব বেশি একটা ঘাবড়ানোর কিছু নেই। তবু আমি মনেকরি সবাই যদি নিজেদের স্বাস্থ্য সুরক্ষা নির্দেশনা যথাযথবভাবে মেনে চলেন তাহলে খুব দ্রুত সুস্থতা লাভ করতে পারবেন।

তিনি বলেন,  সামনে আমাদের বাংলা নতুন বছর। এদিন আপনারা ঘরে বসে উদযাপন করুন। সবকিছু মিডিয়ার মাধ্যমে হবে, সেটা সামাজিক যোগাযোগ মাধ্যমেও হতে পারে। এরমধ্যে আমাদের শবে বরাত আছে। সকলে ঘরে বসে দোয়া করুন যেন মহান আল্লাহ আমাদের বরাত ভাল রাখেন। দেশের মানুষ যেন এগিয়ে যেতে পারে। এ মহামারী থেকে যেন বিশ্ববাসী রক্ষা পায়।

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে দেশে সম্ভাব্য অর্থনৈতিক প্রভাব ও উত্তরণের কর্মপরিকল্পনা ঘোষণা করেন।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।