ব্রেকিং নিউজ

করোনা থেকে মুক্তি পেলেন কণিকা কাপুর

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক 

বেবি ডল খ্যাত গায়িকা কণিকা কাপুর দেহে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে ঘুরে-বেড়িয়ে রোগ ছড়ানোর জন্য সমালোচিত হয়েছেন। এবার এই গায়িকা  করোনাভাইরাসমুক্ত হয়েছেন। তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না তিনি।

শনিবার (৪ এপ্রিল) পঞ্চমবারের পরীক্ষায় করোনাভাইরাস ‘নেগেটিভ’ এসেছে তার।

এর আগে ২০ মার্চ থেকে ২৯ মার্চ পর্যন্ত চারবার করোনাভাইরাস টেস্টে ‘পজিটিভ’ এসেছিল। বর্তমানে তিনি লখনৌর সঞ্জয় গান্ধি পোস্ট গ্রাজুয়েট ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেসে চিকিৎসাধীন রয়েছেন।
ভারতীয় গণমাধ্যমের খবর, আরও একবার টেস্টে ‘নেগেটিভ’ এলেই তিনি হাসপাতাল ছাড়া পাবেন জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। গেল ৯ মার্চ যুক্তরাজ্য থেকে ফিরে ২০ মার্চ এক টুইটে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার তথ্য জানান কণিকা।

বিদেশ থেকে ফেরার পর কোয়ারেন্টিন না মেনে বিভিন্ন পার্টিতে অংশ নেওয়ায় রোগ ছড়িয়ে মানুষের জীবন বিপদাপন্ন করার অভিযোগে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন লখনৌ পুলিশ। যদিও কণিকার দাবি ছিল, তিনি যখন ভারতে ফেরেন তখন আইসোলেশনে থাকার নিয়ম চালু হয়নি।
এর আগে হলিউড তারকা দম্পতি টম হ্যাঙ্কস ও রিটা উইলসন করোনামুক্ত হয়ে অস্ট্রেলিয়া থেকে যুক্তরাষ্ট্র্রে ফিরেছেন। যদিও এখন পর্যন্ত বিনোদন জগতের তারকাদের মধ্যে করোনায় আক্রান্ত বেশির ভাগই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।