ব্রেকিং নিউজ

ডিএমপিকে স্যানিটাইজার ও করোনাকালীন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলো সাইন্স ল্যাবরেটরী 

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

করোনা কালীন দূর্যোগ মোকাবেলায় সাইন্স ল্যাবরেটরীর প্রস্তুতকৃত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী স্বাস্থ্য মন্ত্রণালয় বিভিন্ন সরকারী হাসপাতাল এবং গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে সরবরাহ করে আসছে, যা বিভিন্ন মহলে ব্যাপক প্রসংশিত হয়েছে এবং নাগরিকদের স্বাস্থ্যরক্ষায় গুরুত্বপৃর্ণ ভূমিকা রাখছে।

এর অংশ হিসেবে আজ মঙ্গলবার ( ৭ এপ্রিল ) বাংলাদেশ সাইন্স ল্যাবরেটরীর চিফ সাইন্টিফিক অফিসার ড. মালা খান এবং অতিরিক্ত সচিব রবিন্দ্রনাথ রায় চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহাঃ সফিকুল ইসলাম এর সাথে সৌজন্য সাক্ষাত করেন।

এ সময় বাংলাদেশ সাইন্স ল্যাবরেটরী (BCSIR)  ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদস্যদের জন্য  স্যানিটাইজার, হ্যান্ডরাব এবং ডিজইনফ্যাকটেন্ট উপহার স্বরূপ প্রদান করা হয়।  

এ উদ্যোগ এর ভূয়ষী প্রশংসা করেন এবং সর্বাত্মক সহযোগিতার ইচ্ছা পোষন করেন ডিএম‌পি কমিশনার।

এ সময়ে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম , অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম) মোঃ মনিরুল ইসলাম , অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল বাতেন , অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মফিজ উদ্দিন আহম্মেদ, যগ্ম পুলিশ কমিশনার (অপারেশন) মোঃ মনির হোসেন, যুগ্ম পুলিশ কমিশনার (হেডকোয়াটার্স) শাহ মিজান সাফিউর রহমান , উপ-পুলিশ কমিশনার (ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগ) মোঃ আশরাফুল ইসলাম ও  উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তর) মোঃ আনিসুর রহমান উপস্থিত ছিলেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।