বরিশালে বাসের ধাক্কায় দ্বিতীয় শ্রেণির ছাত্রী নিহত, সড়ক অবরোধ

news-details
দেশজুড়ে

।।  বরিশাল প্রতিনিধি ।।

বরিশাল-বানারীপাড়া সড়কের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের গাবতলা স্ট্যান্ড এলাকায় বাসের ধাক্কায় লামিয়া আক্তার (৮) নামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনার পর বিক্ষুব্ধ স্থানীয় জনতা ঘাতক বাসটি আটক এবং সড়ক অবরোধ করে। লামিয়া স্থানীয় গাবতলা এলাকার খায়রুল সিকদারের মেয়ে এবং গুঠিয়া নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

স্থানীয় বাসিন্দা মো. সোহেল সরদার জানান, শিশু লামিয়া তার নিজ বাড়ি থেকে বরিশাল-বানারীপাড়া সড়ক হয়ে নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলো। পথিমধ্যে গাবতলা স্ট্যান্ড অতিক্রমকালে বরিশাল থেকে বানারীপাড়াগামী সেবা পরিবহনের একটি বাস (বরিশাল-জ-১১-০১৩০) লামিয়াকে ধাক্কা দেয়। এতে লামিয়া ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনার পর স্থানীয়রা ধাওয়া করে বাসটি আটক করে। তবে তার আগেই চালক পালিয়ে যায়।

এদিকে দুর্ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধরা ঘাতক বাস চালকের শাস্তির দাবিতে বরিশাল-বানারীপাড়া সড়কের গাবতলা এলাকা অবরোধ করে। সব শেষ সকাল ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মহাসড়ক অবরোধ অব্যাহত ছিলো বলে জানান স্থানীয় সাংবাদিক সোহেল সরদার।

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাসটি আটক করেছে। পালিয়ে যাওয়া চালককে আটকের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য নিহত লামিয়ার লাশ বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন ওসি।

এদিকে দুর্ঘটনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করলেও তাদের শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণসহ সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান ওসি শিশির কুমার পাল।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।