ব্রেকিং নিউজ

এমপি হাবিবুর রহমান মোল্লা আর নেই

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

ঢাকা-৫ আসনের এমপি ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য হাবিবুর রহমান মোল্লা আর নেই। রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন এই সংসদ সদস্য বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। তিনি স্ত্রী তিন ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।

তার মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করেছেন।

হাবিবুর রহমান মোল্লার ছেলে মশিউর রহমান মোল্লা সজল  জানান, সকাল ৯টা ৫০ মিনিটে চিকিৎসকরা তার বাবাকে মৃত ঘোষণা করেন। এ সময় তার লাইফ সাপোর্ট খুলে নেওয়া হয়।

পারিবারিক সূত্র জানিয়েছে, চারবারের নির্বাচিত এমপি ৭৮ বছর বয়সী হাবিবুর রহমান মোল্লা বার্ধক্যজনিত রোগ ছাড়াও হৃদরোগে ভুগছিলেন। কিছু দিন আগে তার বাইপাস সার্জারি হয়। গত ২৬ দিন আগে থেকে তিনি স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আর গত ২৭ এপ্রিল থেকে তাকে আইসিইউতে রাখা হয়েছিল।

মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মোল্লা ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে ঢাকা-৫ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে এমপি নির্বাচিত হন। ১৯৯৬ সালের নির্বাচনে তিনি ঢাকা-৪ আসন থেকে এমপি নির্বাচিত হন। চলতি সংসদে তিনি প্যানেল স্পিকার হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদ্য বিদায়ী কমিটিতে তিনি উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে ছিলেন। এর আগে অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন তিনি।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।