ব্রেকিং নিউজ

ডিজিটাল আইনে ডিএসইর পরিচালক মিনহাজ মান্নান গ্রেপ্তার

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালক মিনহাজ মান্নান  ইমনকে (৫২) ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার করেছে র‌্যাব। মিনহাজকে (৫২) বুধবার ঢাকার বনানী থেকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৩ এর কর্মকর্তা সহকারী পুলিশ সুপার আবু জাফর মোহাম্মদ রহমত উল্লাহ।

 রমনা থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তারের পর তাকে রমনা থানায় সোপর্দ করা হয়। এই মামলায় মোট ১১ জনকে আসামি করা হয়েছে, তার মধ্যে জার্মানিতে থাকা ব্লগার আসিফ মহিউদ্দিন, সুইডেনে থাকা সাংবাদিক তাসনিম খলিলও রয়েছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন রমনা থানার ওসি মনিরুল ইসলাম।

তিনি জানান, বুধবার সন্ধ্যায় মিনহাজ মান্নান ইমনকে রমনা থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৩। ফেসবুকে সরকারবিরোধী পোস্ট দেয়ার অভিযোগে ১১ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে রমনা থানায়। সেই মামলার তিনি আসামি। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে মঙ্গলবার কার্টুনিস্ট কিশোরকে কাকরাইল ও লেখক মুশতাককে লালমাটিয়ার বাসা থেকে আটক করে র‌্যাবের একটি দল। এরপর তাদের রমনা থানায় হস্তান্তর করা হয়।

জানা গেছে, কার্টুনিস্ট কিশোর তার ‘আমি কিশোর’ ফেসবুক অ্যাকাউন্টে দেশের করোনাভাইরাস পরিস্থিতিতে সরকারের ভূমিকা নিয়ে বিভিন্ন সমালোচনামূলক কার্টুন-পোস্টার পোস্ট করতেন। আর মুশতাক তার ফেসবুক অ্যাকাউন্টে কিশোরের সেসব পোস্টের কয়েকটি শেয়ার করেছিলেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।