বিএনপি’ পার্লামেন্টে না গেলে ভুল করবে : নাসিম

news-details
রাজনীতি

।। সিরাজগঞ্জ  প্রতিনিধি ।।

গোস্বা করে পার্লামেন্টে না গেলে বিএনপি’র আরো এক দফা ভুল হবে মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- নির্বাচন থেকে পালিয়ে গিয়ে তারা যে ভুল করেছে , সংসদে যোগ না দিলে তা হবে আরো বড় ভুল।

তিনি বৃহস্পতিবার বিকেলে মুজিব নগর দিবস উপলক্ষে সিরাজগঞ্জের বাগবাটিতে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সমাবেশ শেষে সিরাজগহ্জ শহরের সয়াধানগড়ায় সদ্য প্রয়াত আওয়ামীলীগ নেতা ফুয়াদ হোসেনর বাসায় যান এবং তার শোকি সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাগবাটী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিব নগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন বাগবাটী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলী হোসেন মল্লিক। অন্যান্য মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কেন্দ্রীয় কৃষকলীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, আব্দুল বারী তালুকদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, মোহাম্মদ আলী জিন্নাহ, মঞ্জুর মোরর্শেদ সজল প্রমুখ।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।