ব্রেকিং নিউজ

আনসার-ভিডিপির ত্রাণ বিতরণ

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

মহামারী করোনায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ঢাকা মহানগরী এলাকায় টিডিপির (শহর প্রতিরক্ষা বাহিনী) দেড় হাজার অস্বচ্ছল পরিবারের মধ্য খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ বিতরণ করেছে।

গত শুক্রবার থেকে আজ পর্যন্ত তিন দিন ধরে ঢাকা মহানগরীর কোতয়ালী, লালবাগ, সুত্রাপুর, শাহাবাগ এবং মোহাম্মদপুর থানায় ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমের পরিচালনা করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঢাকা জেলা কমান্ড্যান্ট মো. আফজাল হোসেন।

আনাসার বাহিনীর একটি সূত্র জানায়, যেকোন প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় সরকারের যথাযথ নির্দেশে আনসার, এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শরীফ কায়কোবাদের নির্দেশে দেশের এই ক্লান্তিকালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী তাদের নিজস্ব অসচ্ছল সদস্যদের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ করার সিদ্ধান্ত নেন। এরই ধারাবাহিকতায় গত শূক্র বারহতে ত্রাণ সামগ্রী বিতরণের কাজ শুরু করে ঢাকা মহানগরীর দেড় হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণের কাজ আজ শনিবার শেষ করেন। ঢাকা মহানগরীর পাঁচটি থানা কোতয়ালী, লালবাগ, সুত্রাপুর, শাহাবাগ এবং মোহাম্মদপুর প্রতিটি থানায় ৩০০ পরিবারকে ত্রাণ বিতরণ করেন ঢাকা জেলা কমান্ড্যান্ট মো. আফজাল হোসেন। ত্রাণ সামগ্রীর মধ্য রয়েছে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, সাবান এবং মাস্ক।

ত্রাণ বিতরণ কালে জেলা কমান্ড্যান্ট আফজাল হোনেন জানান ঢাকা মহানগরীতে ২০টি থানায় সর্বমোট ছয় হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। আমাদের মহাপরিচালকের নির্দেশে বাংলাদেশে যেকোন দূর্যোগ মোকাবেলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জনগনের পাশে থাকবে।

এ সময় জেলা কমান্ড্যান্ট মো. আফজাল হোসেন ছাড়াও আরও উপস্থিত ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট (স্পেশাল) মো. শরফুজ্জামান, সহকারী জেলা কমান্ড্যান্ট টিডিপি মো. আশরাফুল হকসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।