ব্রেকিং নিউজ

শ্রমিকদের বাসে চাঁদাবাজি, শ্রমিকলীগ নেতা ঝটিকা শাহীন গ্রেফতার

news-details
ক্রাইম নিউজ

বগুড়া প্রতিনিধি :

বগুড়ায় ধান কাটা শ্রমিকদের বহনকারী বাস থামিয়ে চাঁদাবাজির অভিযোগে জেলা যুব শ্রমিক লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক শাহীনুর রহমান ওরফে ঝটিকা শাহীনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ভোররাতে বগুড়া-ঢাকা মহাসড়কে কুমিল্লাগামী ওই শ্রমিকবাহী বাস থামিয়ে চাঁদার দাবিতে চালক ও তার সহকারীকে মারপিট করেন শাহীন। পরে তাকে গ্রেফতার করে পুলিশ।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, নীলফামারীর জলঢাকা উপজেলা থেকে ধান কাটতে ৪৬ জন শ্রমিককে নিয়ে একটি বাস কুমিল্লায় যাচ্ছিলো।

সোমবার ভোররাত ৩টার দিকে বাসটি বগুড়া শহরের চারমাথা এলাকায় পৌঁছালে ঝটিকা শাহীনসহ বেশ কয়েকজন বাসটির গতিরোধ করে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে শাহীন ও তার লোকজন বাস চালক মনির ও সহকারী রতনকে এলোপাথারি মারপিট করতে শুরু করে। এসময় বাসে থাকা ধানকাটা শ্রমিকরা ঝটিকা শাহীনকে আটক করে। পরে ওই মহাসড়কে টহলরত পুলিশ সদস্যরা তাকে আটক করে থানায় নিয়ে আসে।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক রহিম উদ্দিন জানান, মারপিটের শিকার বাসচালক মনির এই ঘটনায় বাদি হয়ে সোমবার সকালে শাহীনসহ ১৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। তিন দিনের রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদনসহ বিকেলে শাহীনকে আদালতে হাজির করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এ আগে ২০১৮ সালে বগুড়ার একজন কলেজছাত্রীকে আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করেন ঝটিকা শাহীন। পরে ওই ছাত্রী মামলা দায়ের করলে যুব শ্রমিক লীগের জেলা কমিটির সাধারণ সম্পাদকের পদ থেকে বহিস্কার করা হয় তাকে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।