ব্রেকিং নিউজ

স্বাস্থ্যবিধি না মানায় বঙ্গবাজার মার্কেট বন্ধ

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

করোনাভাইরাস মহামারির মধ্যে শপিংমল ও দোকান খোলা রাখতে সরকারের দেয়া স্বাস্থ্যবিধি নির্দেশনা না মানায় রাজধানীর গুলিস্তানে বঙ্গবাজার মার্কেট ও দুটি ফ্যাশন আউটলেট বন্ধ করে দিয়েছে পুলিশ।

 আজ মঙ্গলবার (১২ মে) দুপুরে বঙ্গবাজার মার্কেটটি বন্ধ করে দেয়া হয় বলে সাংবাদিকদের জানিয়েছেন রমনা বিভাগের পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার এইচ এম আজিমুল হক।

তিনি বলেন, যেসব শপিংমল স্বাস্থ্যবিধি মানবে না সেগুলো আমরা বন্ধ করে দেব। কেউ যদি শপিংমল ও  দোকান খুলে ব্যবসা করতে চান তাহলে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আর সেটি করা হয়নি বলেই বঙ্গবাজার মার্কেট বন্ধ করে দেয়া হয়েছে।

এর আগে সকালে স্বাস্থ্যবিধি না মানায় ধানমন্ডিতে আরও দুইটি দোকান বন্ধ করে দেয়া হয়। এছাড়া রোববার এর আগে রোববার ‘এআরএ সেন্টার’ ও ‘এডিসি ইমপায়ার’ নামে আরও দুটি মার্কেট বন্ধ করে দেয়া হয়। তবে পরবতী তারা স্বাস্থ্যবিধি মেনে চলার প্রতিশ্রুতি দিলে সোমবার তা খোলার অনুমতি দেয়া হয়।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে প্রায় দেড় মাস দোকান শপিংমল বন্ধ থাকার পর ঈদকে সামনে রেখে রোববার (১০ মে) থেকে খোলার অনুমতি দেয়। তবে  সরকারের নির্দেশনা অনুযায়ী সুরক্ষামূলক বেশকিছু শর্ত মেনে বিকাল ৪টা পর্যন্ত বিপণী খোলা রাখা যাবে।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।