ব্রেকিং নিউজ

শ্যামলীতে জাল টাকা, নগদ অর্থ ও ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

news-details
ক্রাইম নিউজ

আমাদের প্রতিবেদক :

রাজধানীর শ্যামলীতে জাল টাকা, নগদ অর্থ ও ইয়াবাসহ বাবুল আকন ওরফে হালু (৩৫) ও  সুমন ওরফে কামাল (৩৮) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ২৪৭৫ পিস ইয়াবা, এক হাজার জাল টাকার নোট ও নগদ ১৮ লাখ এক হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক জাহিদ আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাবুলকে আটক করার পর নগদ ১৮ লাখ টাকা ও দুটি জাল নোট উদ্ধার করা হয়। তার সহযোগী সুমন ওরফে কামালকে সন্দেহভাজন হিসেবে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে পরীক্ষা করা হয়। পরীক্ষায় পেটে বিশেষ কিছু থাকার প্রমাণ পাওয়া যায়। তাকে বিশেষ খাবার খাওয়ানোর পর তার পেট থেকে পলিথিনে প্যাঁচানো ৫৫টি প্যাকেট বের কর আনা হয়। এসব প্যাকটে ২ হাজার ৪৭৫ পিস ইয়াবা পাওয়া যায়।

র‌্যাব-২এর কর্মকর্তা আরও জানান, আসামি বাবুল আকন ভোলা সদর উপজেলার ইলিশা পৌরসভার শাহে আলম মাঝির ছেলে। সে ঢাকার কামরাঙ্গীর চরে ঝাউলাহাটি এলাকায় থাকে। আর সুমন বরিশালের মুলাদী থানার শাহজাহান সরদারের ছেলে। সে কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় থাকে। দীর্ঘ দিন থেকে তারা মাদক কারবারে জড়িত। এই দুই মাদক কারবারির বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেওয়া হয়েছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।