ব্রেকিং নিউজ

পুলিশের আরও ২৩ সদস্যের করোনা জয়

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

কোভিড-১৯ বা করোনাভাইরাসে আক্রান্ত পুলিশের আরও ২৩ সদস্য সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন।

মঙ্গলবার বিকালে ঢাকার পুলিশ হাসপাতাল থেকে তাদেরকে ছাড়পত্র দেয়া হয়। এই নিয়ে পুলিশের মোট সুস্থ সদস্যের সংখ্যা দাঁড়ালো ২৯৮ জনে।

মঙ্গলবার রাতে পুলিশ সদরদপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, উন্নত চিকিৎসা, নিবিড় পরিচর্যা এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বক্ষণিক তত্ত্বাবধানের ফলে দ্রুতই সুস্থ হয়ে উঠছে করোনা আক্রান্ত পুলিশ সদস্যরা। আইইডিসিআরের চিকিৎসা প্রটোকল অনুযায়ী নতুর সুস্থ ২৩ পুলিশ সদস্যের পরপর দুইবার কোভিড-১৯ টেস্ট করা হয়। টেস্টে দুইবারই কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন। পরে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল কর্তৃপক্ষ করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে ওঠা পুলিশ সদস্যদের ফুল দিয়ে বিদায় জানান।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আইজিপি ড. বেনজীর আহমেদ করোনাক্রান্ত পুলিশ সদস্যদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দিয়েছেন। আইজিপির নির্দেশে অসুস্থ পুলিশ সদস্যদের দেখভালে গঠন করা হয়েছে 'বিশেষ টিম'। কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও বিভাগীয় পুলিশ হাসপাতাল ছাড়াও রাজধানী ঢাকা এবং বিভাগীয় শহরে আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন বেসরকারি হাসপাতালে করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এসব উদ্যোগের ফলে আক্রান্ত পুলিশ সদস্যরা দ্রুত সুস্থ হয়ে উঠছেন বলে মনে করে সদরদপ্তর।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।