ব্রেকিং নিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের উদ্যোগে ১০০টি পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ 

news-details
রাজনীতি

   জাবি প্রতিনিধি : 

করোনা মহামারির প্রভাবে কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা। 

বৃহস্পতিবার ( ১৪ মে) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাবি শাখা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ ফয়সাল হোসেন এবং সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইশলামের মাধ্যমে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয় । এসময়  ১০০টি পরিবারের মাঝে উপহার সামগ্রী, নগদ অর্থ ও মাস্ক বিতরণ করেন তারা। 

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাবি শাখা ছাত্রদলেন সাবেক সহ সভাপতি ও ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শরীফুল আলম। এছড়াও উপস্থিত ছিলেন ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক বদরুল আলম সুমন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ভূঁইয়া, জাবি শাখা ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক ইসরাফিল চৌধুরী সোহেল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার যুগ্ম আহবায়ক মোহাম্মদ মেহেদী হাসানসহ ছাত্রদলের হল পর্যায়ের নেতাকর্মীরা।

জাবি শাখা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ ফয়সাল হোসেন বলেন, বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে বাংলাদেশে সৃষ্ট দুর্যোগময় পরিস্থিতি মোকাবেলায় জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক সিন্ডিকেট সদস্য, ঢাকা- ১৯  আসনের সাবেক এমপি ও ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা:দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন বাবু ভাইয়ের পরামর্শক্রমে করোনা পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত তাদের এই কার্যকর্ম অব্যাহত থাকবে।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।