ব্রেকিং নিউজ

সবার পরামর্শে উন্নত ঢাকা গড়তে চান মেয়র তাপস

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক

নির্বাচনী ইশতেহারে ঘোষিত পাঁচ বিষয়কে অগ্রাধিকার দিয়ে কার্যক্রম শুরু করার ঘোষণা দিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস । তিনি ঢাকাবাসীর কল্যাণে সকলের পরামর্শ ও সহযোগিতা নিয়ে উন্নত ঢাকা গড়ে তুলবেন।

শনিবার মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের পর অনলাইনে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বর্তমান করোনা পরিস্থিতিকে সারা বিশ্বের জন্য একটি সংবেদনশীল বিষয় হিসেবে উল্লেখ করে বলেছেন, জীবন ও জীবিকার মধ্যে একটি সুষ্ঠু সমন্বয় করতে হবে।

অর্থনীতি এবং জীবিকা সচল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবভিত্তিক সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এ লক্ষে জাতীয় কমিটি গঠন করে দিয়েছেন। সরকারি প্রতিষ্ঠান হিসেবে সিটি করপোরেশন গঠিত কমিটির সিদ্ধান্তের সঙ্গে সামঞ্জস্য রেখেই কার্যক্রম চালিয়ে যাবে।

তিনি বলেন, করপোরেশনের হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার ব্যবস্থা রাখা হয়েছে। ঢাকাবাসীরা যেন এ চিকিৎসা পান সে বিষয়টি নিশ্চিত করা হবে।

একইসঙ্গে আগামী জুন থেকে সেপ্টেম্বর পর্যন্ত ডেঙ্গুর পিক সিজনে ঢাকাবাসীকে যেন ডেঙ্গু মশার প্রকোপ নিরোধে সেবা দিতে পারি সে বিষয়েও কার্যকর ব্যবস্থা নেওয়া হবে বলে মেয়র জানান।

তিনি বলেন, নির্বাচনী ইশতেহারে দেয়া ৫টি রূপরেখা বাস্তবায়নে তিনি আগামীকাল থেকেই কাজে নেমে পড়বেন। সকলের পরামর্শ নিয়ে ঢাকাবাসীর কল্যাণে যে সব সিদ্ধান্ত নেবেন তা তিনি বাস্তবায়ন করবেন।

বর্তমান বাস্তব অবস্থায় ৩ মাসের মধ্যে মৌলিক সেবা নগরবাসীর কাছে পৌঁছে দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে করেন মেয়র শেখ ফজলে নূর তাপস।

প্রেস ব্রিফিংয়ের শুরুতে মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস গভীর শ্রদ্ধার সঙ্গে জাতীয় চার নেতাসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

করোনা আক্রান্ত হয়ে যারা নিহত হয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনা এবং যারা আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা কামনা করেন তিনি।

প্রেস ব্রিফিংয়ের সময় মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।