ব্রেকিং নিউজ

অসহায় মানুষের পাশে কার্জন হলস্থ ৯১ ব্যাচের বন্ধু সংগঠন

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

করোনায় ক্ষতিগ্রস্ত মধ্যবিত্ত, অসহায়, দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে Curzonnex-91-  এটি মুলত কার্জন হলস্থ ৯১ ব্যাচের বন্ধু সংগঠন।

মঙ্গলবার (১৯ মে) রাজধানীর সেগুনবাগিচা এলাকায় জুম বাংলাদেশ স্কুলে অধ্যয়নরত ছিন্নমূল শিশুদের পরিবারের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ঈদ সমগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণ কর্মকান্ড সহযোগিতায় ছিল বাংলাদেশ পুলিশ।
উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, তেল, আলু, কিসমিস, ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য। খাবার বিতরণ শুরুর আগে দেশবাসীর জন্য দোয়া করে সবার সুস্থতা কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন Curzonnex-91 এর সভাপতি- রকীব আহমেদ, সাধারন সম্পাদক- প্রফেসর ফিরোজ আহমেদ, প্রফেসর আফতাব আলী শেখ, শাহেদুল ইসলাম রিপন। জুম বাংলাদেশ স্কুলের পক্ষে থেকে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা- খালেদ হুসাইন, সভাপতি - রুহুল আমিন সেলিম, সহ সভাপতি জেরিন সুলতানা, স্কুলের প্রতিষ্ঠাতা এসটি শাহীন, চিফ কো-অর্ডিনেটর রাজিব সরকার, সাদেকুল ইসলাম, মিজান রহমানসহ জুম বাংলাদেশের ভলান্টিয়ার্সরা।

বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, এন্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত ডিআইজি মো মনিরুজ্জামান, ডিএমপি রমনা জোনের এডিসি আজিম উদ্দিন প্রমুখ।

জুম বাংলাদেশ স্কুলের প্রধান উপদেষ্টা খালেদ হুসাইন কার্জন হলস্থ ৯১ ব্যাচের বন্ধু সংগঠটিকে ধন্যবাদ জানিয়ে বলেন , ’ Curzonnex-91 মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। মানুষ হিসাবে মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব। সরকারের পাশাপশি আমাদের সবাইকে ব্যক্তিগত উদ্যোগে এগিয়ে আসতে হবে। করোনাকে ভয় নয়, জয় করতে হবে সচেতনতার মধ্যে দিয়ে।

ত্রাণ বিতরণ শেষে জুম বাংলাদেশ স্কুলরে শুভাকাঙ্খী  ও এন্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত ডিআইজি মো মনিরুজ্জামান-এর পক্ষ থেকে সবার মাঝে ইফতারের প্যাকেট বিতরণ করা হয়।

উল্লেখ্য, জুম বাংলাদেশ একটি স্বেচ্ছাসেবী সংগঠন, এটি কাজ করে মূলত সুবিধাবঞ্চিত পথ শিশুদের নিয়ে। ঢাকা ও ঢাকার বাইরে পাঁচটি স্কুলের মাধ্যমে এসব শিশুদের একবেলা খাবার ও শিক্ষা কার্যক্রম নিশ্চিত করে সংগঠনটি।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।