সন্ত্রাস ও সহিংসতার পথ বেছে নিয়েছে বিএনপি-জামায়াত : এইচ টি ইমাম

news-details
জাতীয়

আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, বিএনপি-জামায়াত নীল নকশা অনুযায়ী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য সন্ত্রাস ও সহিংসতার পথ বেছে নিয়েছে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত ইতিমধ্যে আওয়ামী লীগের পাঁচ নেতাকর্মীকে হত্যা এবং ২৫০ জনকে আহত করেছে। তারা আওয়ামী লীগের শত শত কার্যালয় ভাঙচুর করেছে।

আজ রোববার দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

এইচ টি ইমাম বলেন, আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর করে বিএনপি-জামায়াত আওয়ামী লীগের ওপর পাল্টা হামলার অভিযোগ করছে। নির্বাচন নিয়ে মিথ্যাচার করছে।’ আমরা দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেওয়াসহ নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড প্রতিষ্ঠার জন্য ইসি ও প্রশাসনের প্রতি আহ্বান জানাই।

প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, দেশের ২৪টি স্থানে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর বোমা, পেট্রলবোমা হামলা ও গুলিবর্ষণ করেছে। তারা ১১টি যানবাহন ভাঙচুর করেছে এবং পুলিশের দুটি গাড়িতে হামলা চালিয়েছে।’

তিনি বলেন, গামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও দেশ পরিচালনার সুযোগ দেবে।

You can share this post on
Facebook

0 Comments

If you want to comment please Login. If you are not registered then please Register First