ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

news-details
দেশজুড়ে

 টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

আজ শুক্রবার সকালে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত এক প্রেস বিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের রাবনা বাইপাস এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার মাধ্যমে উত্তরবঙ্গ থেকে ঢাকা যাওয়ার পথে একটি মালবাহী ট্রাক আটক করা হয়। এসময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলো- ঠাকুরগাঁও জেলার রানী শংকৈল থানার জয়ডাঙ্গী এলাকার মো: আমিরুলের ছেলে মো: রনি ইসলাম (২৫), পীরগঞ্জ থানার রগুনাথপুর এলাকার মো: জাহাঙ্গীর আলমের ছেলে মো: মামুন (৩০) ও একই থানার ঘিদ্র গড়গাঁও এলাকার মৃত ছোট মোহাম্মদের ছেলে মো: আফসার আলী (২৫)।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ট্রাকে থাকা ৩’শ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃতরা জানায় তারা দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে ঢাকা ও টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় খুচরা ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী সরবরাহ করে আসছিলো।

মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত আরও বলেন, টাঙ্গাইল র‌্যাবের এ ধরণের অবৈধ মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরও জোরদার করা হবে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।