ব্রেকিং নিউজ

মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আনিসুর রহমান আর নেই

news-details
দেশজুড়ে

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক মো. আনিসুর রহমান আর নেই। তিনি আজ শুক্রবার ( ২৬ মে) রাত সাড়ে ৯টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক আনিসুর রহমান দৈনিক জনতা, দৈনিক বাংলাদেশ সময়সহ দেশের বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় কাজ করেছেন । এছাড়া তিনি  দৈনিক ভোরের পাতা উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

সিনিয়র সাংবাদিক মো. আনিসুর রহমানের মৃত্যুতে সকল শ্রেনী পেশার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন ও রাজনৈতিক দলের পক্ষ থেকে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন। তারা শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

পরিবার সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে তিনি টাইফয়েড জ্বরে ভুগছিলেন সিনিয়র সাংবাদিক আনিসুর রহমান। আজ শুক্রবার সন্ধ্যায় হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়।

মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোঃ সোহাগ হোসেন জানান, বরিশাল থেকে প্রয়াত সাংবাদিকের মরদেহ রাতেই সুবিদখালীতে আনা হয়েছে। আগামীকাল শনিবার সকাল সাড়ে নয়টায় সুবিদখালী সরকারি হাইস্কুল মাঠে জানাজা শেষে পশ্চিম সুবিদখালী তার গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে । 


 

 

 

 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।