ব্রেকিং নিউজ

ভাটারায় একটি ফ্ল্যাট থেকে মিললো নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

রাজধানীর ভাটারার একটি বাসা থেকে সাইফুল ইসলাম নামে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবার বলছে, গত চারদিন থেকে নিখোঁজ ছিলেন তিনি। প্রাথমিকভাবে পুলিশ জানায়, গলা কেটে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে সাইফুলকে।

 সামনের ফ্ল্যাট থেকে দুই তিন দিন ধরে বের হচ্ছিলো পচা দুর্গন্ধ। বিষয়টি বাড়ির মালিককে জানালে প্রথমে আমলে নেননি তিনি। পরে দুর্গন্ধের মাত্রা বাড়লে বাড়ির মালিক শনিবার রাতে পুলিশের সহায়তায় দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করলে খাটের নিচে অর্ধগলিত অবস্থায় পাওয়া যায় ব্যবসায়ী সাইফুল ইসলামের মরদেহ।

চলতি মাসের ১ তারিখ ইন্টারনেট ব্যবসায়ী পরিচয়ে আপেল আহমেদ নামে একজন পূর্ব সাঈদ নগরের মসজিদ গলির এই বাসার দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট ভাড়া নেন। জমা দেয়া তথ্য বিবরণী থেকে জানা যায়, আপেলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ।

বাড়ির মালিক লাকি আক্তার ও অন্য বাসিন্দারা জানান, ২৪ তারিখ বুধবার রাতে ওই ফ্ল্যাটে ধ্বস্তাধ্বস্তির আওয়াজ শুনতে পান তারা। পরে সেখানে গেলে দরজা না খুলে ভেতর থেকে আপেল ও তার স্ত্রী শান্তা বেগম বিষয়টি নিজেদের ব্যক্তিগত বলে অবহিত করেন। পরদিন বৃহস্পতিবার ভোর বেলা বাসা থেকে লাপাত্তা হয়ে যান তারা।

বাসার বাসিন্দারা জানান, চিৎকার শোনার পরে নক করি কিন্তু দরজা খোলে না। পরদিন সকালে ওনারা চলে গেছে পরে আর আসেনি। 

পরিবার থেকে জানা যায়, গত ২৪ জুন রাত দশটার দিকে ধানমন্ডির বাসা থেকে ব্যক্তিগত গাড়ি নিয়ে বের হয়ে আর বাসায় ফেরেনি ব্যবসায়ী নিহত সাইফুল ইসলাম। পরদিন রাজধানীর হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার স্ত্রী রিমা পারভীন। পরদিন ২৬ জুন ভাটারা এলাকার পূর্ব সাঈদ নগরের রাস্তার পাশ থেকে নিহত সাইফুলের ব্যবহৃত গাড়িটি উদ্ধার করে পুলিশ। এরপর ২৭ জুন মরদেহ উদ্ধার হওয়ার পর নিহত সাইফুলের ঘড়ি ও জুতা দেখে সনাক্ত করে পরিবার।

পুলিশ বলছে, সাইফুলকে গলা কেটে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে কারণ অনুসন্ধানে সময় লাগবে আরও।

ঢাকা সিআইডি পরিদর্শক সাইফুর রহমান ভূঁইয়া জানান, প্রাথমিকভাবে পর্যবেক্ষণে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ডের ঘটনা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এই বাসায় যারা ছিলো তারাই জড়িত। 

নিহত সাইফুলের সঙ্গে অভিযুক্ত আপেল আহমেদের সম্পর্ক, কিংবা ধানমন্ডি থেকে কেন তিনি ভাটারা গিয়েছিলেন এসব ব্যাপারে নিহতের পরিবার ও পুলিশ কিছুই জানাতে পারেনি।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।