ব্রেকিং নিউজ

প্রবীণ সাংবাদিক আনিসুর রহমানের মৃত্যুতে মির্জাগঞ্জ প্রেসক্লাবের শোকসভা

news-details
দেশজুড়ে

 মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও প্রবীণ সাংবাদিক মোঃ আনিসুর রহমানের শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ শে জুন) বিকালে  মির্জাগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ক্লাবের মিলনায়তনে এ শোকসভা অনুষ্ঠিত হয়। মির্জাগঞ্জ প্রেসক্লাবের  (ভারপ্রাপ্ত) সভাপতি  মোঃ ফারুখ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো জাকির হোসেন  এর সঞ্চালনায়  শোকসভায় উপস্থিত ছিলেন, সাংবাদিক  শামসুল হক, উত্তম গোলদার, মোঃ সোহাগ হোসেন, অমিতাব দাস অপু, কামরুজ্জামান বাঁধন, সিয়াম রহমান হিমেল, মেহেদী হাসান মুবিন মোঃ মাসুম বিল্লাহ, মোঃআব্দুর রহিম সজল ও সিদ্দিকুর রহমান।

দোয়া পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব  মাওলানা মোঃ ওবায়দুর রহমান।

উল্লেখ্য,  মির্জাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আনিসুর রহমান গত ২৬ শে জুন রাত ৯.২০ মিনিটে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। শনিবার সকালে সুবিদখালী সরকারি হাইস্কুল মাঠে জানাজা শেষে তাকে পরিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পদাধিকার বলে পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম পিজিএফ, ঢাকার সদস্য ছিলেন আনিসুর। সদালাপী, সজ্জন মানুষ হিসেবে পরিচিত এই গণমাধ্যমকর্মীর বিদায়ে শোকাহত তার দীর্ঘদিনের সহকর্মীরা। উপজেলার সর্বস্তরের মানুষের মধ্যে বিরাজ করছে শোকের ছায়া। সাংবাদিক আনিসুর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম (পিজিএফ) ঢাকার সভাপতি আ স ম জাকির হোসাইন ও সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল।

মির্জাগঞ্জ উপজেলা প্রেস ক্লাব, ঢাকাস্থ মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট’স ফোরাম, মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট’স ওয়েব, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মুফতী সালাহউদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শোক জানিয়েছেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।