ব্রেকিং নিউজ

অন্তঃসত্ত্বা নারীকে কুপিয়ে আহত করে জায়গা দখলের অভিযোগ

news-details
দেশজুড়ে

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের হিলিতে অন্তঃস্বত্ত্বা নারীকে কুপিয়ে আহত করে জায়গা দখলের অভিযোগ উঠেছে প্রভাবশালী এক প্রতিবেশীর বিরুদ্ধে। আহত অবস্থায় ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (০১ জুলাই) উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ৩ শতক জায়গায় বসবাস করে আসছিলেন রাশেদা বেগম নামে এক নারী এবং তার সঙ্গে ছিলেন নাতনী সাইফুল ও তার স্ত্রী। সেই জায়গাটিকে নিজের দাবি করে আসছে প্রতিবেশী প্রভাবশালী রব্বানী, আজাহার ও তার পরিবারের লোকজন। বুধবার সকালে সাইফুল গোয়াল ঘরে কাজ করতে গেলে হঠাৎ করে ওই নারীর ওপর অতর্কিত হামলা চালায় তারা। এ সময় গুরুতর আহত হোন সাইফুলের ৭ মাসের অন্তঃস্বত্ত্বা স্ত্রী সামছুন্নাহার। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এ বিষয়ে হাকিমপুর থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার নাজমুস সাঈদ জানান, বুধবার সকালে সামছুন্নাহার নামে এক অন্তঃসত্ত্বা আঘাতপ্রাপ্ত অবস্থায় ভর্তি হয়েছেন। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় আছে, তার অবস্থা উন্নতির দিকে।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আব্দুর রাজ্জাক আকন্দ জানান, ঘটনা শোনার পর সেখানে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম জানান, যেহেতু এটি মারধরের বিষয় এটা ফৌজদারি মামলায় পড়ে। অফিসার ইনচার্জকে বিষয়টি গুরুত্বসহকারে দেখার জন্য বলেছি এবং এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।