ব্রেকিং নিউজ

তিনটি চ্যালেঞ্জ সরকারকে মোকাবিলা করতে হচ্ছে : কাদের

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক :

করোনা পরিস্থিতে তিনটি চ্যালেঞ্জ সরকারকে মোকাবিলা করতে হচ্ছে বলে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রথমত করোনা সংক্রমণ রোধ ও অসহায় মানুষের প্রোটেকশন, দ্বিতীয়ত বন্যা কবলিত ১২টি জেলার মানুষের সুরক্ষা এবং তৃতীয়টি হচ্ছে আসন্ন ঈদে মানুষের সমাগম তথা ভিড় এড়ানো।

রোববার (৫ জুলাই) রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, একথা সত্য যে, ঈদুল ফিতরে মানুষের অবাধ চলাচল, ভিড় ও সমাবেশে অংশগ্রহণ সংক্রমণের মাত্রা বাড়িয়ে দিয়েছিল।  তাই আসন্ন ঈদুল আজায় এ সমাগম ও ভিড় যে কোনো মূল্যে এড়াতে হবে-নিজেদের বেঁচে থাকার স্বার্থে।

এ সময় বিএনপি নেতার বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, মির্জা ফখরুল সাহেব অভিযোগ করেছেন, সরকার নাকি জেল ভর্তি করে ফেলেছে।  আমরা বলতে চাই, বিএনপির কোন শীর্ষ নেতা কিংবা কেন্দ্রীয় কমিটির নেতা জেলে গেছেন। ত্রাণ চুরিসহ নানা অপরাধে যারা গ্রেপ্তার হচ্ছেন তাদের পরিচয় তারা অপরাধী।  তবে কি অপরাধীদের বিরুদ্ধে আইন-আদালত ব্যবস্থা নেবে না? চিহ্নিত অপরাধী ছাড়া উল্লেখযোগ্য কোনো নেতা গ্রেপ্তার হয়েছে? প্রতিদিন অশ্রাব্য ভাষায় সরকারের বিরুদ্ধে বিষোধগার করলেও সরকার সহনশীলতার পরিচয় দিয়ে যাচ্ছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।