যে কোনো পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী সজাগ রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

news-details
দেশজুড়ে

।। কুমিল্লা প্রতিনিধি ।। 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, যে কোনো পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের নিরাপত্তা বাহিনী সজাগ রয়েছে।

শ্রীলংকার সিরিজ বোমা হামলার মতো ঘটনা অত্যন্ত ন্যক্কারজনক উল্লেখ করে মন্ত্রী বলেন, এ ধরনের ঘটনায় বাংলাদেশের জনগণ সব সময় ধিক্কার দেয়। আমাদের দেশের জনগণ এ ধরনের হিংসাত্মক ও ধ্বংসাত্মক কর্মকান্ডে বিশ্বাস করে না।

গতকাল রোববার বিকেলে কুমিল্লার চান্দিনা থানার নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এদেশের জনগণ অত্যন্ত ভাতৃপ্রতীম। এটি অসাম্প্রদায়িক চেতনার একটি দেশ। এখানে কোনো গির্জায়, মসজিদে, মন্দিরে হামলার মতো কোনো ঘটনা ঘটুক আমরা কেউ চাই না।

এসময় স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আলী আশ্রাফ, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. আজিজুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো: সাখাওয়াত হোসেন, চান্দিনা উপজেলা চেয়ারম্যান তপন বক্সী, দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নুল আবেদীন, পৌর মেয়র মফিজুল ইসলামসহ জেলা ও উপজেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।