ব্রেকিং নিউজ

রিজেন্ট হাসপাতালের মালিককে ‘খুঁজছে’ র‌্যাব

news-details
জাতীয়

ডেস্ক রিপোর্ট :

জালিয়াতির অভিযোগে ঢাকার রিজেন্ট হাসপাতাল বন্ধ করে দেওয়ার পর এখন এর মালিক মো. শাহেদকে গ্রেপ্তারের জন্য খুঁজছে র‌্যাব। গতকাল মঙ্গলবার রাতে র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান সারোয়ার বিন কাশেম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা হয়েছে। তাদের গ্রেপ্তারে মাঠে নেমেছে র‌্যাবের চারটি দল।

রিজেন্ট হাসপাতালের মালিক দেশের বাইরে চলে যেতে পারেন-এ ধরনের তথ্য আছে বলেও জানান সারোয়ার বিন কাশেম। তিনি বলেন, ‘সে অনুযায়ী বিমানবন্দরসহ স্থলবন্দরগুলোতেও তার ব্যাপারে তথ্য পাঠিয়ে দেওয়া হয়েছে। তিনি যেন কোনোভাবেই দেশের বাইরে যেতে না পারেন। আমরা তাকেসহ অন্যদের গ্রেপ্তারের জন্য কাজ করছি।’

করোনাভাইরাস পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেওয়া, নিয়ম বহির্ভূতভাবে গ্রাহকদের কাছ থেকে টাকা আদায় এবং মেয়াদপূর্তির পরও লাইসেন্স নবায়ন না করায় মঙ্গলবার রিজেন্ট হাসপাতাল বন্ধ করে দেয় স্বাস্থ্য অধিদপ্তর। অথচ এই হাসপাতালটি সরকারই করোনাভাইরাসের রোগীদের চিকিৎসার জন্য নির্দিষ্ট করেছিল।

তার আগে গত সোমবার উত্তরার রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করেই নেগেটিভ বা পজিটিভ রিপোর্ট দেওয়ার অভিযোগের ভিত্তিতে অভিযান চালায় ‌র‌্যাব। ওই অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

সোমবার অভিযানের সময় রিজেন্ট থেকে আট কর্মচারীকে ধরে এনেছিল র‌্যাব। মঙ্গলবার করা মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।


-আমাদের সময়

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।