ব্রেকিং নিউজ

অভিনেত্রী এলভিন কন্যার মা হলেন

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক :

‘অন্যরকম এক অনুভূতির মধ্য দিয়ে গেলো প্রায় দশটি মাস।  অবশেষে আল্লাহর রহমতে কন‌্যাসন্তানের মা হয়েছি। প্রতিটি নারীর কাছে এটি অন্যরকম এক অনুভূতি। আমাদের জন‌্য সবাই দোয়া করবেন।’ কন্যা সন্তানের মা হওয়ার পর এমন অনুভূতিই জানালেন অভিনেত্রী তাসনুভা এলভিন। 

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় রাজধানীর একটি হাসপাতালে কন‌্যাসন্তানের জন্ম দেন এলভিন।  মা-মেয়ে দুজনেই সুস্থ আছেন বলেই তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। 

ভালোবাসার সম্পর্ক থেকে পারিবারিকভাবে ২০১৭ সালের ২৬ মার্চ ফাহাদ রিয়াজীকে বিয়ে করেন তাসনুভা এলভিন। সুখী দাম্পত্য জীবনের আড়াই বছরের মাথায় তিনি জানান মা হওয়ার খবর। অবশেষে ঘর আলোকিত করে এলো কন্যাশিশু। 

বিয়ের পর স্বামী-সংসার ও অভিনয় দুইটাই সমানভাবে ম্যানেজ করে আসছিলেন। সন্তান গর্ভে আসার পর অভিনয় থেকে বিশ্রামে যান তিনি।  বিরতি কাটিয়ে আবারও অভিনয়ে ফেরার ইচ্ছের কথা জানিয়েছেন সমকালকে। তার আগে আপাত সবাইকে মা ও কন্যার জন্য চাইলেন দোয়া। যেনো সন্তান মানুষের মতো মানুষ হয়। 

২০১০ সালে লাক্স প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন তাসুনভা এলভিন। তারপর নাম লেখান বিজ্ঞাপন ও নাটকে। তার অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো- ‘ব্যাচেলর পয়েন্ট’, ‘কাচের পুতুল’, ‘খানদানি মঞ্জিল’, ‘মিস্টার টেনশন’ প্রভৃতি।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।