ব্রেকিং নিউজ

ভেজাল ওষুধ কারখানায় অভিযান, ভুয়া চিকিৎসকের জরিমানা

news-details
দেশজুড়ে

ঠাকুরগাঁও প্রতিনিধি : 

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ভেজাল ওষুধ কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ওষুধ জব্দ করেছে র‌্যাব-১৩ এর ভ্রাম্যমাণ আদালত। এসময় ওই প্রতিষ্ঠানের সার্টিফিকেট ও ড্রাগ লাইসেন্সবিহীন ভুয়া চিকিৎসক আব্দুল হাকিমকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে। পরে জব্দ করা ওষুধ পুড়িয়ে ফেলে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।  

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যায় জেলার হরিপুর উপজেলার নন্দগাঁও গ্রামের আব্দুল হাকিম ভেজাল ঔষধ প্রস্তুত, বিক্রি, সরবরাহ, ওষুধের বোতলের গায়ে মোড়ক বা লেবেল না লাগানো, ড্রাগ লাইসেন্স, সার্টিফিকেট না থাকা ও মেয়ার্দ উত্তীর্ণ ওষুধ নতুন বোতলে বিক্রি করে আসছিল।

খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল নোমান সরকার, র‌্যাব ১৩ এর লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন ও এএসপি সামুয়েল সাংমা যৌথভাবে ভেজাল ওষুধ বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় কারখানা থেকে বিপুল পরিমাণ ভেজাল ওষুধ সামগ্রী জব্দ করে এবং পরবর্তীতে আইনের নির্ধারিত পদ্ধতিতে উপস্থিত লোকজনের সামনে সেগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এছাড়া ভেজাল ওষুধ বিক্রির অপরাধে ভুয়া চিকিৎসক আব্দুল হাকিমকে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।