ব্রেকিং নিউজ

সেনবাগে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

news-details
দেশজুড়ে

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আকরাম (২৫) নামে ধর্ষণ মামলার এক আসামি নিহত হয়েছেন। 

শুক্রবার রাত আড়াইটার দিকে উত্তর মানিকপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত আকরাম উত্তর মানিকপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে।

এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, গত ৬ জুন সকালে বাড়ির সামনে থেকে (১৪) এক প্রতিবন্ধী কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ রয়েছে আকরাম, ফারুক ও ফাহিমসহ কয়েকজনের বিরুদ্ধে। গত ১১ জুন বৃহস্পতিবার রাতে ধর্ষিতার মা বাদী হয়ে সেনবাগ থানায় মামলা করেন। মামলার পরে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ফাহিম ও ফারুককে গ্রেপ্তার করলেও মামলার প্রধান আসামি আকরাম পলাতক ছিলেন।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা বলেন, আকরাম উত্তর মানিকপুর গ্রামে অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। পুলিশ উত্তর মানিকপুর এলাকায় পৌঁছালে কোনো কিছু বুঝে উঠার আগে আকরাম ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ১০-১৫মিনিট ধরে চলা বন্দুকযুদ্ধে টিকতে না পেরে পালিয়ে যায় হামলাকারীরা। 

ওসি জানান, পরে পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে আকরামকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি, দুইটি কার্তুজ, একটি চাইনিজ কুড়াল ও ছয়টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে সেনবাগ থানার এক এএসআই ও দুই কনস্টেবল আহত হয়েছেন। পুলিশের ওপর হামলার ঘটনায় অজ্ঞাত সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।