ব্রেকিং নিউজ

ঐশ্বরিয়ার সুস্থতা কামনায় সাবেক প্রেমিকের টুইট

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক  

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন এবং তার ছেলে অভিষেক বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা যায় শনিবার রাতে।

রবিবার সকালে জানা যায়, অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া রাই ও মেয়ে আরাধ্যাও করোনায় আক্রান্ত। এ খবর প্রকাশ্যে আসার পরই তারকা থেকে শুরু করে ভক্তরাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বচ্চন পরিবারের সদস্যদের আরোগ্য কামনায় প্রার্থনা বার্তা পাঠাতে শুরু করেন।

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড তারকা ঐশ্বরিয়া ও তার পরিবারের তিন সদস্যের করোনায় আক্রান্ত হওয়ার খবর পৌঁছে গেছে অভিনেতা বিবেক ওবেরয়ের কানেও। যিনি ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক হিসেবে পরিচিতি। দেরি না করে বিবেকও তার সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া সহ গোটা বচ্চন পরিবারের আরোগ্য কামনা করে টুইট করেন।

বিবেক অবশ্য টুইটে আলাদা করে ঐশ্বরিয়া নয়, গোটা বচ্চন পরিবারেরই আরোগ্য কামনা করেছেন। তবুও নেটজনতা মজে রয়েছেন বিবেকের টুইট নিয়ে। কারণ, অভিনেতা তার টুইটে যে খবরটির লিংক শেয়ার করেছেন, তাতে ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যার করোনা আক্রান্ত হওয়ার খবরই রয়েছে। সঙ্গে আছে ঐশ্বরিয়া-আরাধ্যার ছবিও।

ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক হওয়ায় বিবেকের ওই টুইটের নিচে নেটিজেনরা কমেন্ট করতে ছাড়েননি। কেউ লিখেছেন, আমি এই টুইটের নিচে কমেন্টগুলো দেখে না হেসে পারছি না। আবার কেউ লিখেছেন, অমিতাভ ও অভিষেকের খবর টুইট করেননি বিবেক, তবে ঐশ্বরিয়ার খবর টুইট করেছেন। কেউ আবার বলেছেন, সাবেক হলেও হৃদয়ে দুর্বলতা থেকেই যায়।

সালমান খানের সঙ্গে বিচ্ছেদের পর বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেমের গুঞ্জন শোনা যায় বি-টাউনে। তারা দুজনে বেশকিছু ছবিতে কাজও করেছিলেন। তবে তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি। বিবেকের সঙ্গে বিচ্ছেদের পরেই অভিষেককে বিয়ে করে বচ্চন পরিবারের পুত্রবধূ হয়ে যান ঐশ্বরিয়া। এদিকে বিবেকও বিয়ে করে সংসারী হয়েছেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।