ব্রেকিং নিউজ

ডা. সাবরিনার সম্পদের তদন্ত করবে দুদক

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

করোনার পরীক্ষায় জালিয়াতিসহ চার মামলায় গ্রেপ্তার ইভেন্ট ম্যানেজমেন্ট ও ঠিকাদারি প্রতিষ্ঠান জেকেজি (জোবেদা খাতুন সর্বজনীন স্বাস্থ্যসেবা) হেলথ কেয়ার ও ওভাল গ্রুপের চেয়ারম্যান ডা. সাবরিনা এ চৌধুরীর  বিষয়ে অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদকের পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য বলেন, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সার্জারি বিভাগে কর্মরকত অবস্থায় সাবরিনা চৌধুরী তার স্বামী আরিফ চৌধুরীর সহায়তায় প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে করোন রোগীর নমুনা সংগ্রহ করে ১৫ হাজার ৪৬০টি ভুয়া মেডিক্যাল রিপোর্ট প্রস্তত ও সরবরাহ করেন। এর মাধ্যমে তারা কোটি টাকা হাতিয়ে নেন। এ ছাড়া জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগও অনুসন্ধান করেবে দুদক। 

তিনি জানান, এর আগে কমিশনের সংশ্লিষ্ট বিভাগ বিভিন্ন উৎস থেকে ডা. সাবরিনার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সংগ্রহ করে।  প্রণব কুমার ভট্টাচার্য বলেন, এসব তথ্য-উপাত্ত সম্বলিত অভিযোগ কমিশনের দৈনিক ও সাম্প্রতিক অভিযোগ সেল কমিশনে উপস্থাপন করা হয়। এরপর কমিশন অনুসদ্ধানের সিদ্ধান্ত নেয়। কমিশনের বিশেষ তদন্ত অনুবিভাগের মাধ্যমে এ অভিযোগ অনুসন্ধান করা হবে।

এর আগে ডা. সাবরিনা এ চৌধুরীকে রবিবার দুপুরে আটক করে তেজগাঁও থানা পুলিশ। পরে করোনা পরীক্ষায় জালিয়াতিসহ তাকে চার মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।