ব্রেকিং নিউজ

ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের সময় ৯ জন আটক

news-details
দেশজুড়ে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : 

সোমবার (১৩ জুলাই) রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাখের আলী সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে অনুপ্রবেশের সময় ৯ বাংলাদেশীকে আটক করেছে বিজিবি।

আটককৃতরা হচ্ছে, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মহারাপুর গ্রামের ওয়েজ উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২২), আইয়েম আলীর ছেলে এলিম (২০),  রফিকুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (৩০), একই গ্রামের মজিবুর রহমানের ছেলে সাহাবুর (২৫), গোদাগাড়ী উপজেলার আষেরাদহ দিয়ার মানিকচর এলাকার হাবিবুর রহমানের ছেলে রবিউল ইসলাম (২৫), একই উপজেলার আশেরাদহ গুচ্ছ গ্রামের সাইদুর রহমানের ছেলে কামাল শেখ (২৫), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের আসাদ আলীর ছেলে উকিল হোসেন (৩২), একই উপজেলার চরআলাতলী কোদাল কাটি গ্রামের হাবিবুর রহমানের ছেলে হায়াতুল (৩০) ও আবুল কাশেমের ছেলে মিজান (২৪)।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ সরুজ মিয়া জানান, ভারত থেকে বেশ কয়েকজন বাখের আলী সীমন্তের ঘাট এলাকা দিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করছে এই গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় বিজিবির সদস্যরা টহল শুরু করে। একপর্যায়ে রাত সাড়ে ১০ টার দিকে ভারত থেকে আসা ৯ জনকে সীমান্ত পিলার ২৩/৪ এস হতে আনুমানিক ২ কি.মি বাংলাদেশের মধ্যে আটক করা হয়।

পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বলেন, বিভিন্ন সময়ে দালালের মাধ্যমে ভারতে যান। আর এবারও দালালের মাধ্যমে বাংলাদেশে প্রবেশ করেন।

আজ মঙ্গলবার সকালে সদর মডেল থানায় অনুপ্রবেশের দায়ে একটি মামলা দায়ের করে তাদের থানায় প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, সাধারণ মানুষকে যে দালালরা বাংলাদেশ বা ভারতে অবৈধভাবে পাঠানো কাজ করেছে তাদের ধরতে বিজিবির অভিযান চলছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।