ব্রেকিং নিউজ

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় বিমানবন্দরে ফয়সাল কবির (৪২) ও উত্তরায় অজ্ঞাতনামা এক নারী (৩৫) নিহত হয়েছে। মৃতদেহ দুটি পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে।

নিহত ফয়সালের বাড়ি পাবনা সদর উপজেলার গোপালপুর গ্রামের কাচারি পাড়ায়। তার বাবা মৃত শফিউল হক। পরিবার নিয়ে উত্তরা ৬ নম্বর সেক্টরে থাকতেন এই বায়িং হাউজ ব্যবসায়ী।

বিমানবন্দর থানার উপ পরিদশর্ক (এসআই) মো. মশিউর আলম জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে ফয়সাল একাই প্রাইভেটকার চালিয়ে বিমানবন্দর পদ্মা ওয়েলের সামনে দিয়ে যাচ্ছিলেন। ওই সময় পদ্মা ওয়েলের সামনে থামিয়ে রাখা কার্গো পরিবহনকারী লং ভিকেল গাড়ির পেছনে সজোরে ধাক্কা দেন।

এতে ফয়সাল গুরুতর আহত হয়। এরপর তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সকাল ৮টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই মশিউল জানান, মৃতদেহটি মর্গে পাঠানো হয়েছে। লং ভিকেল গাড়িটির কোনো দোষ পাওয়া যায়নি। সেটি থামানো ছিল। তবে ওই জায়গায় গাড়ি রাখা ঠিক হয়নি বলেও জানান তিনি।

এ দিকে উত্তরা পূর্ব থানার উপ পরিদশর্ক (এসআই) পলাশ চন্দ্র সরকার জানান, বুধবার রাত ৯টার দিকে উত্তরা ৬ নম্বর সেক্টরের রাজ্জাক স্কুল অ্যান্ড কলেজের সামনে রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাস ধাক্কায় গুরুতর আহত হয় অজ্ঞাতনামা এক নারী। তাকে উদ্ধার করে নিয়ে গেলে ঢামেক হাসপাতালের চিকিৎসক রাত ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, অজ্ঞাতনামা ওই নারীর পরনে ছিলো লাল-গোলাপী কামিজ, খয়েরি পেটিকোট ও বেগুনি-খয়েরি ওড়না। নিহতের বিস্তারিত জানার চেষ্টা চলছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।