ব্রেকিং নিউজ

রাজশাহীতে পৃথক ঘটনায় ২ জনের আত্মহত্যা

news-details
দেশজুড়ে

রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীতে পৃথক ঘটনায় অভিমান করে দু’জন আত্মহত্যা করেছেন। তাদের মধ্যে একজন গৃহবধূ এবং অন্যজন এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ এক শিক্ষার্থী।

আত্মহত্যাকারী দু’জন হলেন-উত্তর নওদাপাড়ার জাহিদ হাসানের স্ত্রী মারুফা আক্তার (১৯) এবং বহরমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে সাজিদ আহমেদ (১৯)। মারুফা গলায় ফাঁস দিয়ে এবং সাজিদ ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। 

শনিবার (১৮ জুলাই) সকালে মহানগরীর শাহ মখদুম থানার উত্তর নওদাপাড়া এবং রাজপাড়া থানার বহরমপুর এলাকায় পৃথক দু’টি আত্মহত্যার ঘটনা ঘটে।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, ‘শুক্রবার (১৭ জুলাই) দুপুরে বাসায় গান শোনার জন্য সাজিদকে বকা দিয়েছিলেন তার শিক্ষক বাবা নুরুল ইসলাম। এ কারণে শনিবার ভোরে অভিমানে ছাদ থেকে লাফ দিয়ে সাজিদ আত্মহত্যা করেছেন। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ নিয়ে থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে।’

মহানগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান বলেন, ‘পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমান করে শনিবার সকালে গলায় ফাঁস দেন গৃহবধূ মারুফা আক্তার। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে।’

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।