ব্রেকিং নিউজ

সাহেদের বিরুদ্ধে ৯২ ভুক্তভোগীর অভিযোগ

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

র‌্যাবের অভিযোগ সেলে গত ২৪ ঘণ্টায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের বিরুদ্ধে ৯২টি অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন, ভুক্তভোগীদের আইনি সহায়তা দেওয়া হবে।

শনিবার (১৮ জুলাই) রাতে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, শুক্রবার অভিযোগ সেল খোলা হয়।  এরপর সেখানে ভুক্তভোগীরা যোগাযোগ করেন এবং তারা লিখিতভাবে ৯২ টি অভিযোগ করেছেন।  এসব অভিযোগ মামলার তদন্তকারী সংস্থার কাছে পাঠানো হবে। ভুক্তভোগীদের আইনি  সহযোগিতা দেওয়া হবে।

অভিযোগের মধ্যে রয়েছে—পাওনা টাকা, করোনা টেস্টের নামে ভুয়া সনদ দেওয়া, ব্যবসায়ীর কাছ থেকে পণ্য নিয়ে বিক্রি করে টাকা না দেওয়া, জাল টাকা দিয়ে প্রতারণা করা।

র‌্যাব জানায়, সাহেদকে গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে প্রতারণার নানা তথ্য বেরিয়ে আসছে।  ভুক্তভোগীরা আদালতে গিয়ে অভিযোগ বলার চেষ্টা করছেন।

প্রসঙ্গত, গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালিয়ে সিলগালা করে দেয় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।  পরে ১৭ জনের নাম উল্লেখ করে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।  ১৫ জুলাই সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাকরা কোমরপুর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।