ব্রেকিং নিউজ

সাহেদের বিরুদ্ধে মামলায় শিগগিরই চার্জশিট: স্বরাষ্ট্রমন্ত্রী

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, প্রতারণার অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে মামলায় শিগগিরই চার্জশিট দেওয়া হবে। 

তিনি বলেন, তার বিরুদ্ধে দায়ের সব মামলা ও তার সহযোগিদের বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

শনিবার দুপুরে রাজধানীর কাকরাইলে প্রেস ইনস্টিটিউট (পিআইবি) অডিটোরিয়ামে আয়োজিত সাংবাদিকদের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব বলেন।

করোনা পরিস্থিতিতে সাংবাদিকদের সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সাহেদের ঘটনায় পুলিশের যা যা করণীয় তা-ই করে যাচ্ছে। কিছু মামলায় তার জামিন নেওয়া আছে। তবে তার বিরুদ্ধে দায়ের করা সব মামলা খতিয়ে দেখা হবে। একই সঙ্গে তিনি এত মামলা নিয়ে কীভাবে ঘুরে বেড়িয়েছেন তারও তদন্ত চলছে। সাহেদকে এসব মামলায় অবশ্যই শাস্তি পেতে হবে। কাউকে কোনোভাবে ছাড় দেওয়া হবে না।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘করোনা টেস্টের নামে সাহেদ জঘন্য অপরাধ করেছেন। তার জন্য দেশের ভাবমূর্তিও ক্ষুণ্ন হয়েছে। এ কারণে তদন্ত করে তাকে ধরা হয়েছে। তার প্রতারণার সব জাল ছিন্ন করা হয়েছে।’

মন্ত্রী বলেন, ‘সাহেদ প্রসঙ্গে আজ অনেকেরই মনেই প্রশ্ন আসছে এই সমস্ত ভুয়া লোক কীভাবে সরকারের কাছ থেকে স্বীকৃতি পায়। সেটাও আমরা খতিয়ে দেখছি। যদিও আপনাদের অনেকের মনেই সন্দেহ আছে, সেগুলো আমরা খুব সিরিয়াসলি নিয়েছি’।

তিনি বলেন, ‘কারা কারা তার সঙ্গে জড়িত ছিল, কার সহযোগিতায় এ জায়গাটিতে তিনি এসেছেন সবগুলোই আমরা তদন্ত করছি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনের শাসন প্রতিষ্ঠিত করার জন্য যা যা করা দরকার তার সবগুলোই করেছেন।’

মন্ত্রী আরো বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই দেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী। আজ সাংবাদিকদের মধ্যে কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ করা হয়েছে, অনুরূপভাবে সেটিও দিয়েছেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু প্রমুখ।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।