ব্রেকিং নিউজ

পুলিশ হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

news-details
দেশজুড়ে

 ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ায় আসামি ধরতে গিয়ে পুলিশের এক সহকারি উপ-পরিদর্শক (এএসআই) হত্যার ঘটনার মামলার প্রধান আসামি মামুন র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

সোমবার ভোরে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর বাজারের পাশে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। মামুন চান্দপুর গ্রামের মুছা মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারি পরিচালক চন্দন দেবনাথ জানান, মামুনকে ধরতে রাতে চান্দপুর বাজারে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মামুনের বাহিনী র‌্যাবকে লক্ষ করে গুলি চালায়। তখন আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় মামুন আহত হলে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য  হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে সাদা পোশাকে সদর উপজেলার চান্দপুর ব্রিজের কাছে আসামি ধরতে গিয়ে সদর মডেল থানার পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আমির হোসেন আসামি মামুনের সাথে ধস্তাধস্তির সময় মামুনের ছুরিকাঘাতে নিহত হন। এতে আহত হয় এ এস আই মনির শংকর চাকমা। এ ঘটনায় এএসআই মনি শংকর চাকমা বাদী হয়ে  শুক্রবার রাতেই সদর থানায় পাচঁজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।