ব্রেকিং নিউজ

করোনা: ভারতে মৃত্যু ৩০ হাজার ছাড়াল

news-details
আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক

ভারতে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়েই যাচ্ছে। এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩১ হাজার ৪২৫ জন। আর করোনায় আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ৩৯ হাজার ৬৭ জনে দাঁড়িয়েছে। বিশ্বখ্যাত জরিপ সংস্থা ওয়ার্ল্ডওমিটার এ তথ্য জানায়।

 ওয়ার্ল্ডওমিটার জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় বিশ্বজুড়ে আক্রান্ত হয়েছে ২ লাখ ৮৯ হাজার ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছে, যা একদিনে সর্বোচ্চ। এর আগে একদিনে আর কখনও একদিনে এত বেশি সংখ্যক মানুষ করোনায় আক্রান্ত হয়নি।

করোনাভাইরাসে বিশ্বজুড়ে গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে এসময় আক্রান্ত হয়েছে ৭৮ হাজার ৯ জন। একই সময় দেশটিতে মৃত্যু হয়েছে ১ হাজার ১৪১ জনের। সবমিলিয়ে যুক্তরাষ্ট্রে ৪২ লাখ ৪৮ হাজার ৩২৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। আর মৃত্যু হয়েছে ১ লাখ ৪৮ হাজার ৪৯০ জনের।

গত ২৪ ঘণ্টায় দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্ত হয়েছে ব্রাজিলে। দক্ষিণ আমেরিকার দেশটিতে হু হু করে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। সেখানে একদিনে আক্রান্ত হয়েছে ৫৮ হাজার ২৪৯ জন। এসময় মৃত্যু হয়েছে ১ হাজার ১৭৮ জন। সবমিলিয়ে ব্রাজিলে আক্রান্ত হয়েছে ২৩ লাখ ৪৮ হাজার ২০০ জন। আর মৃত্যু হয়েছে ৮৫ হাজার ৩৮৫ জন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।