ব্রেকিং নিউজ

করোনামুক্ত ঐশ্বরিয়া-আরাধ্য

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার কন্যা আরাধ্য। সোমবার মুম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গিয়েছেন মা ও মেয়ে। সেখান থেকে নিজেদের বাড়ি ‘জলসা’য় ফিরে গিয়েছেন তারা। তবে আগের থেকে শারীরিক অবস্থার উন্নতি হলেও, এখনো হাসপাতালেই রয়েছেন অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন।

এ দিন হাসপাতাল থেকে নিজেই স্ত্রী ও কন্যার সুস্থ হয়ে ওঠার কথা জানান অভিষেক। টুইটারে তিনি লেখেন, অবিরত প্রার্থনা ও শুভেচ্ছার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। চিরকাল আপনাদের কাছে ঋণী থাকব। সৌভাগ্যবশত ঐশ্বরিয়া এবং আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে ওদের।

এবার বাড়ি পৌঁছাবে ওরা। বাবা এবং আমি এখনো হাসপাতালে চিকিৎসাকর্মীদের তত্ত্বাবধানে রয়েছি।
গত ১১ই জুলাই বচ্চন পরিবারের থাবা বসায় করোনা। করোনার উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষা করিয়েছিলেন অমিতাভ ও অভিষেক। রিপোর্ট পজিটিভ আসায় ওই দিনই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন তারা। পরে নিজেই সোশ্যাল মিডিয়ায় সে কথা ঘোষণা করেন দু’জনে। এরপর ঐশ্বরিয়া, আরাধ্য, জয়া বচ্চন, শ্বেতা বচ্চন ও তার দুই ছেলেমেয়েরও করোনা পরীক্ষা হয়। তাতে বাকিদের রিপোর্ট নেগেটিভ এলেও, ১২ই জুলাই ঐশ্বরিয়া এবং তার ৮ বছরের মেয়ে আরাধ্যর রিপোর্ট পজিটিভ আসে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।