ব্রেকিং নিউজ

অনলাইন জুয়াড়ি চক্রের দুই সদস্য গ্রেফতার

news-details
ক্রাইম নিউজ

আমাদের প্রতিবেদক :

রাজধানীর দক্ষিণখান থানা এলাকায় অভিযান পরিচালনা করে অনলাইনে জুয়াড়ি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানায় ডিএমপি।

গ্রেফতারকৃতরা হলো, লালমোহনের মো. শাহাবুদ্দিনের ছেলে মো. শাকিল ভোলা জেলার এবং বগুড়া জেলার শিবগঞ্জ থানার এম এ ওয়ারিস হাসান শামীমের ছেলে যুবাইদ হাসান রচি।

এ সময় তাদের নিকট থেকে ২টি ল্যাপটপ, ৮টি মােবাইল ফোন, ২১টি সিম কার্ড ও ৯৮ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে রমনা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে নিয়মিত মামলা দায়ের করা হয় এবং সংশ্লিষ্ট অন্যান্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

প্রেস রিলিজে আরও জানানো হয়, কিছুদিন যাবত প্রযুক্তি ব্যবহার ও গােয়েন্দা নজরদারির মাধ্যমে জানা যায়, একটি সংঘবদ্ধ দেশি ও বিদেশি প্রতারক চক্র ক্যাসিনাে প্লাটফর্মের মাধ্যমে একটি ওয়েবসাইট এবং কিছু প্রতারণামূলক অ্যাপস এর মাধ্যমে অনলাইনে জুয়া ব্যবসা পরিচালনা করে প্রচুর অর্থ হাতিয়ে নিয়েছে।

তারা এ সম্পর্কিত প্রচারণার জন্য ফেসবুক পেইজ এবং বিভিন্ন ইউটিউব চ্যানেলের মাধ্যমে বিকাশ ও নগদ এজেন্ট নম্বরের মাধ্যমে অর্থ সংগ্রহ করেছে। এভাবে তারা বিভিন্ন ব্যক্তির নিকট প্রায় ১৩ কোটি টাকা হাতিয়ে নিয়েছে। উক্ত টাকা বিভিন্ন ই-ওয়ালেটের মাধ্যমে বিগত ১ বছরে ক্যাসিনাে প্লাটফর্মের মূল হােতা @Artam এবং শাখাওয়াত হােসেন শাওনকে প্রেরণ করে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।