ব্রেকিং নিউজ

১০ দিনের রিমান্ডে খুলনায় সাহেদ

news-details
জাতীয়

খুলনা প্রতিনিধি

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমকে অস্ত্র মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আজ সোমবার বিকেলে খুলনা র‌্যাব-৬ কার্যালয়ে আনা হয়েছে। সাতক্ষীরায় তার বিরুদ্ধে দায়ের হওয়া অস্ত্র আইনের মামলায় ১০ দিনের রিমান্ডে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। 

র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওশোনুল ফিরোজ এই তথ্য নিশ্চিত করেছেন। 

এর আগে মামলার তদন্ত কর্মকর্তার রিমান্ড আবেদনের প্রেক্ষিতে গত রোববার (২৬ জুলাই) আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় শুনানি শেষে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ সিপিসি-১ এর এসআই মো. রেজাউল করিম বলেন, সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা থেকে খুলনায় আনা হয়েছে। মামলায় জব্দ অস্ত্র ও গুলির তথ্য জানাসহ নানা বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রসঙ্গত, করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট প্রস্তুতকারী রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদ করিম র‌্যাবের অভিযানের আগেই আত্মগোপন করেছিলেন। এরপর গত ১৫ জুলাই সাতক্ষীরার দেবহাটা উপজেলার কমলপুর গ্রামের ইছামতি খালে নৌকায় ভারতে পালিয়ে যাওয়ার সময় র‌্যাবের হাতে গ্রেপ্তার হন তিনি। এ সময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি জব্দ করা হয়। পরে এ ঘটনায় তার বিরুদ্ধে সাতক্ষীরায় অস্ত্র আইনে মামলা দায়ের করে র‌্যাব।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।