ব্রেকিং নিউজ

ছোট গাড়ির চাপ বাড়ছে পাটুরিয়া ঘাটে

news-details
দেশজুড়ে

 মানিকগঞ্জ প্রতিনিধি :

 

ঈদের বাকী আর মাত্র দু’দিন। ঈদে ঘরমুখো মানুষের চাপ বাড়তে শুরু করেছে পাটুরিয়া ফেরিঘাট এলাকায়। তবে যাত্রীবাহী বাসের চেয়ে ব্যক্তিগত ছোট গাড়ির বেশি চাপ রয়েছে পাটুরিয়া ফেরিঘাট এলাকায়।

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে দীর্ঘ হচ্ছে ব্যক্তিগত ছোট গাড়ির সারি। নৌরুট পারাপারের জন্য গাড়িগুলোকে অপেক্ষা করতে হচ্ছে এক থেকে দেড় ঘণ্টা পর্যন্ত।

বুধবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে পাটুরিয়া ফেরি ঘাটের ৫ নম্বর পন্টুন এলাকায় ব্যক্তিগত ছোট গাড়ির দীর্ঘ সারি দেখা যায়। 
ফেরিঘাটের আরসিএল মোড় থেকে আলাদা সড়ক হয়ে ৫ নম্বর ঘাট এলাকায় ছোট গাড়িগুলো আসার ব্যবস্থা করেছে কর্তৃপক্ষ। পরে সেখান থেকে টিকিট নিয়ে নৌরুট পারাপার হচ্ছেন ছোট গাড়ির চালক ও যাত্রীরা।

আলমাছ হোসেন নামে মাগুরামুখী এক যাত্রী জানান, নৌরুট পারাপারের জন্য ঘাট এলাকায় এক ঘণ্টা ধরে অপেক্ষামাণ তিনি। কিচ্ছুক্ষণের মধ্যেই ফেরিতে উঠতে পারবেন। অন্যান্য বছরের তুলনায় ঘাটে এবার তুলনামুলক ভোগান্তি কম বলে জানান তিনি।বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয়ের ডিজিএম জিল্লুর রহমান জানান, নৌরুটে ছোট বড় মিলে ১৮টি ফেরি রয়েছে। নদীতে তীব্র স্রোত থাকায় যানবাহন পারাপারে কিছুটা ভোগান্তি হচ্ছে। তবে ঘাট এলাকায় সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে কর্তৃপক্ষ যথেষ্ট প্রস্তুত রয়েছে বলে জানান তিনি।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।