ব্রেকিং নিউজ

চট্টগ্রামে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৪

news-details
দেশজুড়ে

চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়াস্থ বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং ১৪ আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ৭টা ৪০ মিনিটে উপজেলার বার আউলিয়া কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন চন্দনাইশের শওকত। তবে আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে আটজনকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি ছয়জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লোহাগাড়া থানার উপ-পরিদর্শক এসআই দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'আজ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া কলেজের সামনে চট্টগ্রামগামী একটি সৌদিয়া বাসের সাথে কক্সবাজারগামী একটি ট্রাকের পাশাপাশি সংঘর্ষ হয়। এ দুর্ঘটনায় বাসটি রাস্তায় উল্টে পড়ে যায় এবং ট্রাকটিও নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নিচে নেমে যায়।'

হতাহতের ব্যাপারে জানতে চাইলে তিনি আরো বলেন, ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। আর বাকি ১৪ জনকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারমধ্যে ছয়জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

মৃত দুজনের মধ্যে একজনের নাম মো. শওকত (২৪)। তার বাড়ি চন্দনাইশ উপজেলায়। অন্য জনের মাথা ক্ষতবিক্ষত হয়ে যাওয়ায় তার পরিচয় এখনো পর্যন্ত জানা সম্ভব হয়নি।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।