ব্রেকিং নিউজ

সিরি আ: য়্যুভেন্তাসের হারের রাতে এসি মিলানের জয়

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক

শিরোপা জয়ের পর আবারও হোঁচট খেয়েছে য়্যুভেন্তাস। সিরি আ'য় দুর্বল ক্যালিয়ারির কাছে ২-০ গোলে হেরেছে রোনালদোর দল। আর য়্যুভদের হারের রাতে বড় জয় পেয়েছে এসি মিলান।

প্রতিপক্ষের মাঠে খেলার ফার্স্ট হাফেই দুই গোল হজম করে য়্যুভেন্তাস। ম্যাচের ৮ মিনিটেই জুভি ডিফেন্ডারের ভুলে সুযোগ কাজে লাগায় ক্যালিয়ারি। লুকা গাগলিয়ানোর গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। একের পর এক আক্রমণ করেও গোলের দেখা পায়নি য়্যুভেন্তাস। উল্টো কাউন্টার অ্যাটাকে লিড ডাবল করেন সিমিওনে।

ক্যালিয়ারি গোলকিপারের নৈপুণ্যে সেকেন্ড হাফেও গোলের দেখা পায়নি য়্যুভেন্তাস। ফলে, ১১ বছর পর জুভিদের হারানোর স্বাদ পেল ক্যালিয়ারি। আর সবশেষ সাত ম্যাচের তিনটায় হারলো টানা নবম লিগ শিরোপা নিশ্চিত করা য়্যুভেন্তাস।

এদিকে, সাম্পদোরিয়ার মাঠ থেকে ৪-১ গোলের জয় নিয়ে ফিরেছে তারা। ম্যাচের ৪ মিনিটেই জ্লাতান ইব্রাহিমোভিচের গোলে এগিয়ে যায় মিলান। বিরতির পর লিড দ্বিগুণ করেন হাকান কালহানোগ্লু।

বিরতির পর ৫৮ নিজের দ্বিতীয় গোলে ব্যবধান বাড়ান ইব্রাহিমোভিচ। ম্যাচের শেষ মুহুর্তে রাফায়েল লিও'র গোলে বড় জয় পায় মিলান। মাঝে এক গোল শোধ করে সাম্পদোরিয়া। এই জয়েও চ্যাম্পিয়ন্স লিগের আগামী মৌসুমে জায়গা করে নিতে পারলো না এসি মিলান। ম্যাচ বাকি আছে একটা তবে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে আছে তারা। অন্যদিকে তোরিনোকে হারিয়ে টেবিলের পঞ্চম স্থানটা দখলে নিয়েছে রোমা।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।